প্রিয়তমা তুমি
- বিপুল চন্দ্র রায় ১৭-০৫-২০২৪

প্রিয়তমা তুমি

বিপুল চন্দ্র রায়

রাজারহাট-কুড়িগ্রাম।


প্রিয়তমা!

আমার সমগ্র জীবন একটা উপন্যাস,

সেই উপন্যাসের প্রচ্ছদ শিল্পী তুমি।

কল্পনার স্বপ্নে ডুবে পছন্দ থেকে পরিচয়,

পরিচয় থেকে প্রণয়,প্রণয় থেকে পরিণতি

একটা সংসার একটা স্বপ্নের পৃথিবী।কিন্তু

বেশিদিন টিকেনি সেই সম্পর্ক তবুও

তোমার পথ চেয়ে স্বপ্ন আঁকি দু’চোখে

মনের মন্দিরে প্রাক্তন হয়ে থাকো চিরদিন।

প্রিয়তমা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shepon_alam
০৭-০৭-২০২৩ ১৪:৪৩ মিঃ

কবি চাইলে কবিতাটি আরও বড় করতে পারতেন...বড্ড তাড়াতাড়ি শেষ হয়ে গেলো।